সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

মেধাবী ১২ ছাত্রলীগ নেতার ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মেধাবী ১২ ছাত্রলীগ নেতার ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার মেধাবী ১২ ছাত্রলীগ নেতার ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকালে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় নিহত ছাত্রলীগ নেতাদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন জেলা আওয়ামীলীগ, জেলা ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে তাদের স্মরণে স্মরণসভা ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

স্মরণসভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ।

এতে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শোভন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌরসভার সফল মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম এ এইচ মাহবুব আলম, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন। এসময় জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। স্মরণসভা শেষে নিহত ছাত্রলীগ নেতাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করেন মাওলানা আব্দুল্লাহ।

সড়ক দুর্ঘটনায় নিহত মেধাবী ১২ ছাত্রলীগ নেতাদের ফাইল ফটো।

উল্লেখ্য, গত ২০১২ ইং সনের ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বিজয়ী হওয়ার পর একই বছরের  ৪ ফেব্রুয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত শেষে ঢাকায় ফেরার পথে ফরিদপুর জেলার ভাঙ্গায় এমপির সফর সঙ্গী ছাত্রলীগ নেতাদের একটি মাইক্রোবাস দূর্ঘটনায় কবলিত হয়ে ১২ ছাত্রলীগ নেতা নিহত হয়। নিহতরা হলেন – কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শান্ত, জেলা ছাত্রলীগ নেতা বাবু, লিয়েন, রুমেল, রায়হান, আলমগীর, তানভীর, রিয়াদ, মুর্শদ, আসিফ, এমরান ও মিজান। যাদের সবাই ছিলেন বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠা মেধাবী ছাত্রনেতা। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com