সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

নান্দনিক ব্রাহ্মণবাড়িয়া গঠনে সকলের সহযোগিতা প্রয়োজন ; পৌর মেয়র নায়ার কবির

নান্দনিক ব্রাহ্মণবাড়িয়া গঠনে সকলের সহযোগিতা প্রয়োজন ; পৌর মেয়র নায়ার কবির

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, আমি শাসক হতে চাই না, পৌরবাসীর সেবক হতে চাই। আগামী ২৮ ফেব্রুয়ারি নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং কুচক্রী মহল থেকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, নান্দনিক ব্রাহ্মণবাড়িয়া গঠনে সকলের সহযোগিতা প্রয়োজন।
মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে পৌর কমিউনিটি সেন্টারে আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার ৩য় বর্ষপূর্তির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এড. লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামী, সিনিয়র সহ সভাপতি ও জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযুষ কান্তি আচার্য্য, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল, আসিফ টিউটোরিয়া হোমের পরিচালক আসিফ ইকবাল খান, আলোকিত ব্রাহ্মণবাড়িয়া’র সভাপতি আদনান হোসেন উজ্জ্বল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আলোকিত ব্রাহ্মণবাড়িয়া’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন শিপন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com