সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

যারা নির্বাচন আচরণ বিধি লঙ্গন করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ; ডিসি হায়াত উদ-দৌলা খাঁন

যারা নির্বাচন আচরণ বিধি লঙ্গন করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ; ডিসি হায়াত উদ-দৌলা খাঁন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেছেন, আসন্ন পৌর নির্বাচনে নির্বাচন কমিশন থেকে যে আচরণ বিধির নির্দেশনা রয়েছে, তা সবাইকে মেনে চলতে হবে। যারা নির্বাচন আচরণ বিধি লঙ্গন করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন পেশি শক্তি ও কালো টাকার অপব্যবহার করা হলে আইন-শৃঙ্খলা বাহিনী তা কঠোর হস্তে দমন করবে।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রুহুল আমীন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ২৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন, পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোঃ জিল-ুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম প্রমুখ। 
সভায় পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, একজন মহিলাকে যদি প্রশ্ন করি আপনি আপনার ছেলের জন্য কোন ধরণের পাত্রী চান? তিনি বলবেন ভাল একজন পাত্রী। চাই, যার শিক্ষা আছে, ভদ্রতা জানে পরিবারের সাথে মিলেমিশে চলতে পারে। আরেকজন পুরুষকে জিজ্ঞাসা করলে আপনি মেয়ের জন্য কোন ধরণের পাত্র চান, তাহলে আপনি বলবেন একজন ভদ্র, খারাপ পথে চলে না, যে আপনার মেয়েকে কোন ধরনের কষ্ট দিবে না। আজকে যারা এখানে বসে আছেন এখানে সবাই আজকে পাত্র আর পাত্রী। আপনারা নিজেদের জিজ্ঞাসা করেছেন আপনারা পাত্র এবং পাত্রী হিসেবে কতটা যোগ্য। আগামী ২৮ তারিখ পর্যন্ত আপনারা আচরণ বিধি মেনে চলবেন। লোভ লালসা, ক্ষমতা, দাপট দিয়ে কোন ভোটারকে আকৃষ্ট করতে পারবেন না। যেখানে আপনারা আচরণ বিধি ভোটারদের শিখানোর কথা সেখানে আপনাকে শিখাতে হবে কেন। নির্বাচন কমিশন একটি প্রতিষ্ঠান। নির্বাচন কমিশন থেকে যে আচরণ বিধি দেয়া হয়েছে তা মেনে চলবেন। কোন পেশি শক্তি দিয়ে ভোট দেয়া চলবে না। যারা নির্বাচন আচরণ বিধি মেনে চলবে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। একই স্থানে একাধিক প্রার্থী একসাথে পথসভা করতে পারবে না।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com