সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নায়ার কবীরের নৌকা মার্কার পক্ষে শান্তিবাগে নির্বাচনী সাব-অফিস উদ্বোধন

নায়ার কবীরের নৌকা মার্কার পক্ষে শান্তিবাগে নির্বাচনী সাব-অফিস উদ্বোধন

আগামী ২৮ ফেব্রুয়ারী আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে নায়ার কবীরের নৌকা মার্কার পক্ষে ৩নং ওয়ার্ডের মধ্যপাড়া-শান্তিবাগে নির্বাচনী সাব অফিস উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন শেষে নায়ার কবীরের পক্ষে ৩নং ওয়ার্ড আওয়ামিলীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শান্তিবাগের পোয়া পুকুরপাড়ে ৩নং ওয়ার্ডের আওয়ামিলীগের নির্বাচন পরিচালনার অফিস উদ্ভোধন করা হয়।
এ সময় ৩নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সফিউদ্দিন আহমেদ রতন সভাপতিত্বে ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহ্বায়ক শেখ রাসেলের পরিচালনায় নৌকার পক্ষে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রেজাউল করিম বাবুল ও প্রধান সমন্বয়ক সাবেক ওয়ার্ড কাউন্সিলর খবির উদ্দিন।  
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম শফিক, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান পারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন বিপ্লব, শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান হৃদয় ও শহর যুবলীগ নেতা সুহেল সিকান্দার। 
তাছাড়া আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ শান্তিবাগ মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গরা। (প্রেস বিজ্ঞপ্তি) 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com