সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জাতির পিতার জন্মশত বার্ষিকীতে জেলা আওয়ামীলীগের কর্মসূচী

জাতির পিতার জন্মশত বার্ষিকীতে জেলা আওয়ামীলীগের কর্মসূচী


১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম শুভ জন্মদিন ও শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামলীগ থেকে দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
এসব কর্মসূচীর মধ্যে সকাল ৭টায় হালদারপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ১০টায় বঙ্গবন্ধু স্কয়ারে জেলা আওয়ামীলীগসহ দলীয় সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, বাদজোহর বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থণাসহ সরকারী কর্মসূচীতে অংশগ্রহণ অন্যতম।

এছাড়া দলীয় কার্যালয়সহ জেলার সকল সরকারী ও বেসরকারী ভবনে আলোকসজ্জ্বার আহবান জানানো হয়েছে।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু স্কয়ারে পুষ্পার্ঘ অর্পণের জন্য জেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ১৭ই মার্চ সকাল ৯টার মধ্যে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে উপস্থিত থাকতে অনুরোধ করা হচ্ছে।

সকল কর্মসূচিতে যথাযথ সময়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com