সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতার।। ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার

হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতার।। ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

হেফাজতে ইসলামের বিতর্কিত নেতা ও হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের পর ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। জেলা শহর জুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দিচ্ছেন। 
রবিবার (১৮ এপ্রিল) দুপুরে রাজধানীর মোহাম্মদপুর জামিয়া রহমানিয়া মাদ্রাসা থেকে একাধিক গোয়েন্দা পুলিশের যৌথ টিম তাকে গ্রেফতার করেন। 
এদিকে, সম্প্রতি হেফাজতে ইসলামের তাণ্ডবে ঢাকা, চট্রগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, সিলেট, নরসিংদী ও নারায়নগঞ্জে সহিংসতার ঘটনার উসকানি দাতা হিসেবে বিভিন্ন স্থানে দায়েরকৃত মামলার আসামি বিতর্কিত হেফাজত নেতা মামুনুল হককে মোহাম্মদপুর থানার একটি মামলার আসামি হিসেবে রবিবার দুপুরে তাকে গ্রেফতার করেন পুলিশ। গ্রেপ্তারের পর হেফাজতের সহিংসতা এড়াতে আজ বিকেল থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। 
অপরদিকে ২৬,২৭ ও ২৮ শে মার্চ হেফাজতের তাণ্ডবের পর গত ৯ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়সহ জেলার সব-কটি থানা, পুলিশ ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের সামনে এলএমজি পোস্ট পোস্ট বসানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ঘোড়াপট্টি মোড় এলাকায় পুলিশের মহড়া।

এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজার কাছে পুলিশের অতিরিক্ত মহড়া সম্পর্কে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, পুলিশের মহড়া ব্যক্রমী কিছু না। এটা লকডাউন কার্যকরের একটি অংশ। সরকার ঘোষিত লকডাউন চলাকালে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকে সে জন্য পুলিশ টহল জোরদার করা হয়েছে। 
উল্লেখ্য, গত ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ঢাকা চট্রগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব ও সহিংসতা চালায় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা। এসব ঘটনায় ৫৬ টি মামলা দায়ের করা হয়েছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com