সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা

হেফাজতি তান্ডবের প্রতিবাদে বিজয়নগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নিন্দা ও প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবকালে শহরজুড়ে ব্যাপক হামলা-ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তান্ডবের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিজয়নগর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি।
মঙ্গলবার দুপুরে উপজেলা কমপ্লেক্সে সংগঠনের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। বিজয়নগর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও চান্দুরা ইউপি চেয়ারম্যান এ.এম. শামীউল হক চৌধুরী শামীমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বুধন্তি ইউপি চেয়ারম্যান জিতু মিয়া, হরষপুর ইউপি চেয়ারম্যান মোঃ সারোয়ার রহমান ভূইয়া, চম্পকনগর ইউপি চেয়ারম্যান হামিদুল হক, চর ইসলামপুর ইউপি চেয়ারম্যান মোঃ দানা মিয়া, পত্তন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান রতন, সিঙ্গারবিল ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূইয়া, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভুইয়া।
সভায় বক্তারা গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতিদের তান্ডবের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান ও অবিলম্বে তান্ডবের ঘটনায় নেতৃত্বদানকারী হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আমীর মাওলানা সাজিদুর রহমান এবং সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহর বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান।পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে হেফাজত নেতাদের মিথ্যাচার ও কুটুক্তি প্রতিবাদ জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com