সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

একাকী নই সবাইকে সাথে নিয়ে পথ চলতে চাই ; নয়া চেয়ারম্যান নাছিমা

একাকী নই সবাইকে সাথে নিয়ে পথ চলতে চাই ; নয়া চেয়ারম্যান নাছিমা

এস এম জহিরুল আলম চৌধুরী(টিপু),বিজয়নগর থেকে  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদের নব নির্বাচিত প্রথম নারী চেয়ারম্যান নাছিমা মুকাই আলী শপথ গ্রহণের পর প্রথম মাসিক আইনশৃঙ্খলা চোরাচালান রোধে সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের প্রথম এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।  
উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগারের সঞ্চলনায়  অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী সাথী, নির্বাহী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিন, কৃষি কর্মকর্তা মোঃ মশকর আলী প্রমুখ।  
প্রথম সাধারণ সভায় উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে শুধুমাত্র সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন। বাকী নয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত থাকতে দেখা যায়নি। তবে উপজেলার সকল সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী সাথীকে ফুল দিয়ে স্বাগত জানিয়ে বরণ করে নেন।  
সভায় সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী তাকে ভোট দিয়ে নির্বাচিত করায় উপজেলার সকল শ্রেণি পেশার মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। এই উপজেলা অনেক বড়। আমি একাকী পথ চলতে পারবো না।  এজন্য উপজেলার সকল দপ্তর ও মানুষের সবাইকে পাশে চাই। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের মাননীয় সংসদ সদস্য  র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী অনেক উন্নয়ন করেছেন। এসব উন্নয়নকে আরো প্রসারিত করতে ওনার পাশে থেকে কাজ করে এই উপজেলাকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। 


পরে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপজেলা পরিষদ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।  
উল্লেখ্য, গত ১৮ জুন ২০১৯ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাছিমা মুকাই আলী (ঘোড়া প্রতীক) আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট তানভীর ভূঁঁইয়া (নৌকা প্রতীক) কে পরাজিত করে জেলায় প্রথম বারের মতো নারী হিসেবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাছিমা মুুুুকাই আলী।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com