সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে মৎস্য সপ্তাহে র‌্যালি ও আলোচনা সভা

বিজয়নগরে মৎস্য সপ্তাহে র‌্যালি ও আলোচনা সভা


এস এম জহিরুল আলম চৌধুরী (টিপু), বিজয়নগর থেকে

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতি অগ্রগতি” এই প্রতিপাদ্য স্লোগানে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হয়েছে। 
বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি  উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। র‌্যালি শেষে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়। পরে উপজেলা কমপ্লেক্স মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগারের সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।
অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন  বিজয়নগর উপজেলার মৎস্য কর্মকর্তা মো. আবু ছালেহ।


এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা মো: মশকর আলী, সহকারি শিক্ষা অফিসার আল মামুন সহ উপজেলার ১০টি ইউনিয়নের মৎস্য চাষীরা। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com