সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

শিশুচোর সন্দেহে পাগলকে গনপিটুনী, রক্ষা করতে পুলিশ আহত

শিশুচোর সন্দেহে পাগলকে গনপিটুনী, রক্ষা করতে পুলিশ আহত

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে শিশুচোর সন্দেহে এক মানসিক প্রতিবন্ধি নারীকে(৫০) গনপিটুনী থেকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা।
শনিবার(২০ জুলাই) রাত ৯টার দিকে লালমনিরহাট শহরের কলাবাগান কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি ততদন্ত) এরশাদুল আলম বলেন, মানসিক ভারসাম্যহীন(পাগল) এক বৃদ্ধা নারী শহরের কলাবাগান কলোনী এলাকায় পরিত্যাক্ত রেললাইনে বসেছিলেন। এ সময় স্থানীয়রা শিশুচোর সন্দেহে তাকে গনপিটুনী দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ওই নারীকে উদ্ধার করতে গেলে স্থানীয়দের ছুরে মারা পাথরের আঘাতে সামান্য আহত হন উপ পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান। পরে ওই নারীকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নারীর পরিচয় পাওয়া না গেলেও অনেকেই তাকে দীর্ঘ দিন ধরে  শহরের বিভিন্ন গলিতে দেখেছেন। 
লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম জানান, অপরিচিত কাউকে কোন রুপ সন্দেহ হলে আইন হাতে তুলে না নিয়ে নিকটস্থ পুলিশকে খবর দিন। সন্দেহ হলেই কেউ অপরাধি নয়। মাথা কাটা বা ছেলেধরা এটা একটি গুজব মাত্র। গুজবে কান না দিতে সকলের প্রতি আহবান জানান তিনি। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com