সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন
অংকুর অন্বেষা বিদাপীঠের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ

অংকুর অন্বেষা বিদাপীঠের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি     

ব্রাহ্মণবাড়িয়ায় অংকুর অন্বেষা বিদাপীঠের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ জুলাই) সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অংকুর অন্বেষা বিদাপীঠ ও কলেজের নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অংকুর অন্বেষা বিদাপীঠের প্রধান পৃষ্ঠপোষক, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অংকুর অন্বেষা বিদাপীঠের প্রতিষ্ঠা চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন। 
পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার তুলে দেন।   

          
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com