সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

পাটগ্রামে বাল্য বিয়ের দায়ে কনের মা-ভাইয়ের কারাদণ্ড

পাটগ্রামে বাল্য বিয়ের দায়ে কনের মা-ভাইয়ের কারাদণ্ড

লালমনিরহাট জেলা প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বাল্য বিয়ে দেয়ার চেষ্টার অপরাধে কনের মা ও বড় ভাইয়ের ১ বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 
রোববার রাতে ওই উপজেলার ধবলসতী কাইতার বাড়ি এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল করিম ছাত্তার।
কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- কনের মা মঞ্জু বেগম (৪০) ও বড় ভাই রতন ইসলাম (২১)।
পাটগ্রামের থানার ওসি মনসুর আলী সরকার জানান, ওই এলাকার রফিকুল ইসলামের মেয়ে ও ধবলসতী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী রিতা মনি (১০) সাথে পার্শ্ববর্তী মির্জারকোর্ট এলাকার মতিয়ার রহমানের পুত্র খলিলুর রহমান খালিলের বাল্য বিয়ের প্রস্তুতি চলছিল। খবর পেয়ে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল করিম ছাত্তার বিয়ে বাড়িতে উপস্থিত হয়। এ সময় বর খলিলুর রহমান খালিল ও তার লোকজন পালিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও আব্দুল করিম ছাত্তার বাল্য বিয়ে দেয়ার চেষ্টার অপরাধে কনের মা মঞ্জু বেগম (৪০) ও বড় ভাই রতন ইসলামকে (২১) ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে লালমনিরহাট কারাগারে প্রেরণ করা হয়েছে।
পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল করিম ছাত্তার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com