সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবাগত এসপি আনিসুর রহমান

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবাগত এসপি আনিসুর রহমান

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। সোমবার (২৯ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় নিজের উপর অর্পিত দায়িত্ব গভীর আন্তরিকতায় পালনের আশাবাদ ব্যক্ত করেন। তিনি অপরাধমুক্ত ব্রাহ্মণবাড়িয়ার জন্য সুনাগরিকদের সহযোগিতা কামনা করে বলেন, শহরকে নিরাপদ করার জন্যে নাগরিক তথ্য সংগ্রহ করা হবে। মানুষ যাতে শান্তিতে থাকতে পারে সে ব্যবস্থা নিশ্চিত করা হবে। তিনি অসামাজিক কার্যকলাপ,ইভটিজিংসহ অন্যান্য অপরাধ রোধেও পদক্ষেপ নেয়ার কথা জানান। সমাজের লোকজনকে অপরাধ দমনে এগিয়ে আসার আহবান জানান।

এসপি আনিসুর রহমান আরো বলেন, মাদকের বিষয়ে পুলিশ জিরো টলারেন্স দেখাবে। মাদক চোরাচালানী-ব্যবসায়ী কাউকে ছাড়া হবেনা। সবাইকে আইনের আওতায় আনা হবে। এর সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাকেও রেহাই দেয়া হবেনা। তিনি বলেন, মাদক আমার কাছে একটা সমস্যা। আমি নিজে সিগারেট খাইনা, চাও খাইনা। আমার টিম মেম্বারদের সেভাবেই কাজ করতে হবে। কারণ মাদক থেকে হাজার অপরাধের সৃষ্টি হয়। এটি জাতি ধ্বংসের সহজ একটি প্রক্রিয়া। রাজনৈতিক পরিচয়ে অপরাধ করেও কেউ পার পাবেনা বলে জানান পুলিশ সুপার।তিনি বলেন অপরাধী একজন অপরাধীই।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) আলমগীর হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির, জেলা পুলিশের বিশেষ শাখার এএসপি মোঃ আলাউদ্দিন, ডিআইও-১ মো: ইমতিয়াজ আহমেদ প্রমুখ।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com