সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

লালমনিরহাটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লালমনিরহাটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নে দীপা রানি (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৩০ জুলাই) সকালের দিকে উপজেলার চলবলা ইউনিয়নের নিথক গ্রামে নিজ বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।
মৃত দীপা ওই গ্রামের কসাই প্রকাশ চন্দ্রের স্ত্রী ও পাশের গোড়ল ইউনিয়নের কমলাটারী গ্রামের কুকিলেশ্বর বর্মণের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দু’বছর আগে প্রেম পরিণয়ে বিয়ে হয় দীপা ও প্রকাশ চন্দ্রের। এরই মধ্যে দীপা এক সন্তানের জননী হলেও বাবার পরিবার তার এ বিয়ে মেনে নেয়নি। বেশ কয়েক দিন ধরে দীপা ও প্রকাশের বনিবনা হচ্ছিল না। প্রায় সময় প্রকাশ মারধর করতেন দীপাকে।
মঙ্গলবার সকালে তাদের বাড়ির কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা দীপার ঘরে তাকে বিছানায় হাঁটু গাড়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। মৃত দীপার স্বামী প্রকাশ চন্দ্র পলাতক থাকায় ও বিছানায় হাঁটু গাড়া অবস্থায় গলায় রশি দেখে স্থানীয়দের ধারণা দীপাকে হত্যা করে ঝুলে রেখে পালিয়েছেন প্রকাশ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এটা হত্যা না কি আত্মহত্যা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তা নিশ্চিত হওয়া যাবে। নিহত গৃহবধূর স্বামীকে আটক করতে অভিযানে নেমেছে পুলিশ বলেও জানান তিনি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com