সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

১১ টায় আটক পৌনে ৪ টায় মৃত্যু

১১ টায় আটক পৌনে ৪ টায় মৃত্যু

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি     

১১ টায় আটক পৌনে ৪ টায় মৃত্যু। ঘটনাটি 
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায়। 
নাসিরনগর থানা পুলিশের হাতে সকাল ১১ টায় আটক হয়ে বিকেল পৌনে ৪ টায় মৃত্যু হলো মোঃ বাবুল মিয়ার (৫৪)। অর্থাৎ আটকের তিন ঘণ্টা পর পুলিশ হেফাজতে মারা যান বাবুল।
রবিবার (২৫ আগস্ট) বিকেলে নাসিরনগর থানা পুলিশের হেফাজতে এ মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহত বাবুল মিয়া উপজেলার চন্দ্রপাড়া এলাকার বাসিন্দা। 
নিহত বাবুলের পরিবার জানান, তাকে আটক করে নিয়ে যাওয়ার সময় সেখানে উপস্থিত গ্রামবাসীদের কোনও গ্রেপ্তারি পরোয়ানা কাগজ দেখাতে পারেনি।
তবে পুলিশের দাবি বাবুলের বিরুদ্ধে জেলার বিজয়নগর থানার একটি ডাকাতির মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। পুলিশ গ্রেপ্তারি পরোয়ানা জারির আসামি হিসেবে বাবুলকে আটক করে।         
এ ব্যাপারে নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহমেদ বলেন, “গ্রেপ্তারের পরে বাবুলকে থানার কাছে নেওয়া হলে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি আরো বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলী আসগর ও নিহতের পরিবারের সদস্যদের উপস্থিতিতে মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন আছে কিনা সেটা দেখে মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহরিয়ার শোয়েব জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়ার পর বাবুল জানায় যে তার বুকের ভেতর  ব্যথা করছে। পরে বাবুলকে অক্সিজেন দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।   
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com