সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মাদক কারবারির গুলিতে দুই পুলিশ কর্মকর্তা আহত

মাদক কারবারির গুলিতে দুই পুলিশ কর্মকর্তা আহত

স্টাফ রিপোর্টার সময়নিউজবিডি    

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারিদের গুলিতে দুই পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার মধ্যরাতে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহরে।
আহত পুুলিশ কর্মকর্তারা হলেন- সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মুত্তালেব এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল পারভেজ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার পাওয়ার হাউজ রোডে মাদক উদ্ধারে অভিযানে যায় সদর মডেল থানার একদল পুলিশ। অভিযানকালে একটি মোটরসাইকেল আসতে দেখে থামার সংকেত দিলে মোটরসাইকেলটি উল্টো দিকে ঘুরিয়ে চলে যায়।

এ সময় পুলিশ মোটরসাইকেল নিয়ে ধাওয়া করলে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহরে এলাকায় গিয়ে মাদক ব্যবসায়ীরা চলন্ত মোটরসাইকেল থেকে গুলি করে। এতে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মুত্তালেব এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল পারভেজ গুলিবিদ্ধ হয়ে আহত হন। ফলে পালিয়ে যায় মাদক চোরাকারবারীরা।

তিনি আরো জানান, আহত দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা দেওয়া হয়েছে। মাদক ব্যবসায়ীদের আটক করতে অভিযান চালানো হচ্ছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com