সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সকল প্রস্তুতি সম্পন্ন ; রাত পোহালেই বিজয়নগর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সকল প্রস্তুতি সম্পন্ন ; রাত পোহালেই বিজয়নগর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

বাংলাদেশ আওয়ামীলীগ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামীলীগ।
আগামীকাল শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চম্পকনগর স্কুল এন্ড কলেজ মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে। 
সম্মেলন কে সফল করতে শুক্রবার রাতে সম্মেলনের জন্য চম্পকনগর স্কুল এন্ড কলেজ মাঠে প্যান্ডেল সহ পুরো এলাকাকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। সবশেষে মঞ্চের কাজ সম্পন্নের মধ্য দিয়ে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন করা হয়। 
পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আয়কর উপদেষ্টা জহিরুল ইসলাম ভুইয়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে সম্মেলন স্থল পরিদর্শন করেন। 
এদিকে আইনশৃংখলা রক্ষায় বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফয়জুল আজীম নোমান সম্মেলনের স্থান চম্পকনগর স্কুল এন্ড কলেজ মাঠে এসে পরিদর্শন করেন। 


দুটি ধাপে সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রথম অধিবেশনে বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে দ্বিতীয় অধিবেশনে নতুন নেতা নির্বাচিত করে কমিটি ঘোষনা করা হবে। 
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।


সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। 
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করবেন সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট তানভীর ভুইয়া।   
এছাড়াও অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। 


ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।                                                                                                                                                  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com