সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

মানবিক কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলো ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগ

মানবিক কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলো ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

অন্যান্য বছরের চেয়ে মানবিক কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগ।
২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গরীর, অসহায়, ও ছিন্নমূল শিশুদের মাঝে খাবার বিতরন করা হয়।
শোভাযাত্রা শেষে দুপুরে ব্রাহ্মনবাড়িয়া রেলওয়ে স্টেশনে জেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শোভনের পরিচালনায় আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি শুজন দত্ত, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের মাহমুদ শ্রাবণ, সদর উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রায়হান, জেলা ছাত্রলীগ নেতা জিদনী ইসলাম, মহসিন মোল্লা, আমিনুল ইসলাম জুয়েল সহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মী। 
আলোচনা সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার জন্মদিন মানে বাঙালি জাতির উন্নয়নের দিন। তিনি জন্মেছিলেন বলেই দেশ ভিক্ষুক থেকে উন্নয়নশীল জাতি হিসেবে পরিচিতি লাভ করেছে। শেখ হাসিনা বাঙালি জাতির অহংকার। তিনি আজ জাতিসংঘের দেওয়া বিশ্বের দ্বিতীয় শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। এটা বাঙালি জাতির জন্য গর্বের এবং অহংকারের। 
তারা বলেন জননেত্রী থেকে এখন বিশ্বনেত্রীতে পরিণত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক জীবন। তাঁর নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হওয়ার পথে দৃপ্ত প্রত্যয়ে এগিয়ে চলছে বাংলাদেশ।

পরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে ১হাজার দুস্থ্যদের মাঝে খাবার বিতরন করা হয়।
উল্লেখ্য ছাত্রলীগের কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, রক্তদান, শোভাযাত্রা এবং দরিদ্রদের মাঝে খাবার বিতরণ। এর বাইরে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, বিভিন্ন উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এসময় শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com