সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সদর উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে যারা কাজ করেছে তারা কমিটিতে স্থান পাবে না বলে সাফ জানিয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

সদর উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে যারা কাজ করেছে তারা কমিটিতে স্থান পাবে না বলে সাফ জানিয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, দলের পদপদবী নিয়ে দলের বিরুদ্ধে যারা কাজ করেছেন তারাই আজ বড় বড় মিছিল নিয়ে সম্মেলনে উপস্থিত হয়েছেন। আচ্ছা আপনারাই আমাকে বলুন তো যেভাবে আজ দলবল নিয়ে নিজেদের পক্ষে জনসমর্থের জানান দিচ্ছেন ঠিক এভাবে যদি নিজেদের দলবল নিয়ে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করতেন তাহলে কি দলের প্রার্থীর পরাজয় হতো না। 
সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারস্থ পৌর মুক্তমঞ্চে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।                 

সম্মেলনে উপস্থিতির একাংশ।


সদর উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে যারা কাজ করেছে তারা কমিটিতে স্থান পাবে না বলে সাফ জানিয়ে দিয়ে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, দলকে একটি দৃঢ় ভিত্তির ওপর দাড় করাতে হবে। সে জন্য যাচাই বাছাই করে নেতা নির্বাচিত করা হবে। আর যাচাই বাছাই করে যদি পুরো উপজেলায় ১০ জন নেতাকর্মী পাওয়া যায় যারা দলের সুসময় ও দুঃসময়েও পাশে থাকবে। 

সম্মেলন সফল করতে সাধারন সম্পাদক প্রার্থী মাহবুব আলম এর সমর্থনে পত্তন ইউপি ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে বিশাল মিছিল।


সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য আলহাজ্ব আবুল কালাম ভুইয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, হাজী মোঃ হেলাল উদ্দিন, তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন মঈন। 
সদর উপজেলা আ’লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় এতে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা পৌর মিলনায়তনে দ্বিতীয় অধিবেশন ( কাউন্সিল সভা) অনুষ্ঠিত হয়। 
ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।                                                                             

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com