সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট হওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট হওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

নবীনগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ক্লাসের পড়া না পাড়ায় শিক্ষকের বেত্রাঘাতে রিফাত মিয়া নামে এক ছাত্রের চোখ নষ্ট হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত শিক্ষক রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৮ মে)  দুপুর ১টায় জেলা শহরের রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করেন পুুুুলিশ। 
গ্রেপ্তারকৃত শিক্ষক রফিকুল ইসলাম নবীনগর উপজেলার বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদ।  
জানা গেছে, গত ১০ এপ্রিল ২০১৯ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র রিফাত মিয়া ক্লাসে পড়া না পাড়ার কারণে বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক মোঃ জাবেদ মিয়া তাকে বেত্রাঘাত করেন। এ সময় রিফাতের বাম চোখে বেতের আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিফাতের চোখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। 

এ ঘটনায় রিফাতের বাবা সিজিল মিয়া অভিযুক্ত শিক্ষক মোঃ জাবেদ মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও ম্যানেজিং কমিটির সভাপতি সফিকুল ইসলামের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com