সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সদর উপজেলা পরিষদের গেঞ্জি বিতরণ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সদর উপজেলা পরিষদের গেঞ্জি বিতরণ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন পূজা মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য গেঞ্জি বিতরণ করা হয়।
শুক্রবার সকাল ১০ ঘটিকায় শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ীতে উপস্থিত থেকে পূজা উদযাপন নেতৃবৃন্দের কাছে গেঞ্জি তুলে দেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব এড. লোকমান হোসেন। 
এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল আই সৌদিআরব প্রতিনিধি এম. ওয়াই আলাউদ্দিন, বাংলাদেশ কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের উপদেষ্ঠা সুভাষ পাল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুদর্শন সাহা, আনন্দময়ী কালিবাড়ি টাষ্ট্রের সভাপতি প্রাণতোষ চৌধুরি, দৈনিক প্রেনব্রীজের স্টাফ রিপোর্টার এম. নাঈমুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি বিজয় কৃষ্ণ মল্লিক, সরাইল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম। 
প্রেস বিজ্ঞপ্তি।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com