সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

দূর্গোৎসবকে আরও আকর্ষণীয় করে তুলতেই পৌর মেয়রের সেরা পূজা পুরস্কার প্রদান

দূর্গোৎসবকে আরও আকর্ষণীয় করে তুলতেই পৌর মেয়রের সেরা পূজা পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি    

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে শারদ সম্মান প্রদান করা হয়েছে। সেরা পূজা, সেরা প্রতিমা, সেরা শৈল্পিক উৎকর্ষ, সেরা বিষয়, সেরা আলোকসজ্জা, সেরা পরিবেশ, সেরা পরিচ্ছন্ন পূজা, সেরা সম্ভবনা এসব দিক বিবেচনা করেই শারদীয় দূর্গোৎসবের সেরা শারদ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।
মঙ্গলবার বিজয়া দশমীর রাতে এ বছর পৌর এলাকায় ১ম, ২য় ও ৩য় সেরা পূজা নির্ধারণ করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়। 
এ উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার সেরা পূজামন্ডপ মহাদেবপট্টিস্থ শিববাড়ি মন্দির প্রাঙ্গণে পুরস্কার প্রদানকালে পৌর মেয়র নায়ার কবির বলেন, পুরস্কার সবসময় উৎসাহ দেয়। পুরস্কার বলতে সাধারণত আমরা মহৎ কাজের স্বীকৃতি কে বুঝি, মহৎ কাজের উৎসাহ কিংবা প্রণোদনা দিতে এর প্রচলন। তিনি আরে বলেন, যদিও শারদৎসব এখন আর স্রেফ উৎসবে আটকে নেই। শিল্পীদের নিত্যনতুন ভাবনা আর রূপায়ণ এখন তা বাঙালির শিল্পচেতনা প্রকাশেরও অন্যতম মঞ্চ। এই শিল্পচেতনাকে সম্মান জানাতে এবং দূর্গোৎসবকে আরও আকর্ষণীয় করে তুলতেই ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে পুরস্কার বিতরণ করা হয়।  ভবিষ্যতেও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে এই শারদ সম্মাননা পুরস্কারের প্রচলন অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, শাহ মোঃ শরিফ ভান্ডারী,  শ্রী শ্রী আনদময়ী কালিবাড়ি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রাণতোষ চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরিতোষ রায়, পৌর সচিব মোহাম্মদ শামসুদ্দিন, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ গোলাম কাউছার, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. কামরুজ্জামান অপু, সাংবাদিক নজরুল ইসলাম শাহজাদাসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।
পৌর এলাকায় সেরা পূজা মন্ডপের পুরস্কার পেয়েছেন মহাদেবপট্টি শিববাড়িস্থ পুষ্পাঞ্জলি সংসদ সার্বজনীন দূর্গাপূজা, ২য় হয়েছেন শ্রী শ্রী দক্ষিণকালিবাড়ি সার্বজনীন দূর্গাপূজা, ৩য় হয়েছেন পূর্ব পাইকপাড়ার কৃষ্ণ কালিবাড়ির ঐক্যতান যুব সংঘ (ভেনাস ক্লাব) সার্বজনীন দূর্গাপূজা।

ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com