সংবাদ শিরোনাম
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন ব্রাহ্মণবাড়িয়ায় প্রথমবারের মত মুদ্রণশিল্প মালিকদের পরিবেশ অধিদপ্তরের নিবন্ধন
নাসিরনগরে চার কর্মকর্তার নিরলস সেবাদান

নাসিরনগরে চার কর্মকর্তার নিরলস সেবাদান

আব্দুল হানান,নাসিরনগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা ও পুলিশ প্রশাসনের চার মেধাবী কর্মকর্তার নিরলস সেবাদানে আইনশৃংখলা আগের তুলনায় অনেক ভাল বলে জানা গেছে। চার কর্মকর্তারা হলেন- উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলী, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার ও পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন। 
জানা গেছে, এই চার মেধাবী, সৎ,কর্মঠ ও নিরলস কর্মকর্তারা নাসিরনগর যোগদানের পর থেকে অত্যন্ত সুনামের সহিত তাদের বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার পরিচয় দিয়ে দক্ষতার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তাদের সেবায় নাসিরনগরবাসী অনেকটা সন্তুষ্টি  বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com