সংবাদ শিরোনাম
নাছিমার সাথে দ্বন্দ্বে ৮ মাস না পেরোতেই বান্দরবান বদলী বিজয়নগরের ইউএনও আরাফাত নাসিরনগরে অগ্নিকান্ডে দুটি ঘর পুড়ে ভষ্মীভূত।। সাংসদের দুঃখ প্রকাশ ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস অনিয়ম দূর্নীতি প্রতিরোধে বিপুল ভোটে বিজয়ী নায়ার।। পৌরবাসীর নিরব ভোট বিপ্লব দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আ’লীগ মনোনীত নায়ার কবির বাঞ্ছারামপুরে মাকে খুন করলেন মাদকাসক্ত মেয়ে উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক টাঙ্কি বিস্ফোরণে দেয়াল ভেঙ্গে আহত- ৫।। এলাকায় আতঙ্কের সৃষ্টি।। ব্যাপক ক্ষয়ক্ষতি দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন
আ’লীগের ২১তম সম্মেলনে সভাপতি পদে নবমবারের মতো নির্বাচিত হলেন শেখ হাসিনা ; সাধারন সম্পাদক ওবায়দুল কাদের

আ’লীগের ২১তম সম্মেলনে সভাপতি পদে নবমবারের মতো নির্বাচিত হলেন শেখ হাসিনা ; সাধারন সম্পাদক ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি  

এশিয়ার সর্ববৃহত্ত ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের টানা নবম বারের মতো সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মহান স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনা। অপরদিকে দ্বিতীয়বারের মতো দলটির সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন সফল সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। 
শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সাধারন সম্পাদক হিসেবে উপস্থিত কাউন্সিলরদের কন্ঠভোটে নির্বাচিত ঘোষনা করা হয়।    
এদিকে, আওয়ামীলীগের নতুন কমিটিতে বেশ কিছু পদে পরিবর্তন হয়েছে এবং উপদেষ্টা পরিষদের সদস্য সংখ্যা ৪১ থেকে বাড়িয়ে ৫১ করা হয়েছে। কমিটিতে নতুন প্রেসিডিয়াম সদস্য হিসেবে শাহ জাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমানকে মনোনীত করা হয়েছে। প্রেসিডিয়াম সদস্য হিসেবে আগে থেকে রয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, সাহারা খাতুন, ড. আবদুর রাজ্জাক, নুরুল ইসলাম নাহিদ, আবদুল মান্নান খান, রমেশ চন্দ্র সেন, কাজী জাফরুল্লাহ, আবদুল মতিন খসরু, পীযুষ কান্তি ভট্টাচার্য, ফারুক খান ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।  দলটির নতুন এ কমিটিতে যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে রাখা হয়েছে মাহবুব উল আলম হানিফ, ডা. দীপুমণি, হাছান মাহমুদ ও বাহাউদ্দিন নাছিম। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মির্জা আজম, আহমদ হোসেন, এস.এম. কামাল, আবু সাঈদ আল মাহমুদ ও বিএম মোজাম্মেল হক। দলটির নতুন দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে বিপ্লব বড়ুয়াকে, প্রচার সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে আবদুস সোবহান গোলাপ, আইন সম্পাদক নজিবুল্লাহ হিরু, কোষাধ্যক্ষ পদে কাউকে মনোনীত না করলেও এ পদে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন এনএইচ আশিকুর রহমান।             

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা। 
এদিকে সম্মেলনকে সফল করতে সারাদেশ থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজধানীতে ১৮ ও ১৯ ডিসেম্বর থেকেই উৎসবমুখর পরিবেশে দলে দলে মিছিল নিয়ে সম্মেলনকে স্বাগত জানিয়ে রাজধানীতে আসতে থাকে।       

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                                    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com