সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে এক কিশোরীকে ধর্ষণ ; ধর্ষক গ্রেপ্তার

নাসিরনগরে এক কিশোরীকে ধর্ষণ ; ধর্ষক গ্রেপ্তার

আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি   

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আমির উদ্দিন (২৪) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার (৩১ ডিসেম্বর) ভোরে নাসিরনগর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন। জানা যায়, গতকাল ৩০ ডিসেম্বর সোমবার রাত অনুমান ১১ ঘটিকা হতে ভোর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের সংস্থার ব্রীজের পূর্ব পাশে খালি মাঠে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ওই কিশোরী কুন্ডা গ্রামের বাসিন্দা।
এ ঘটনায় কিশোরীর পিতা সিদ্দিক আলী বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করেছে। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে আমীর উদ্দিন বৈবাহিক সূত্রে মছলন্দপুর গ্রামে থেকে একটি পুকুরে মাছ পাহাড়ার কাজ করত। এভাবে পরিচয়ের সূত্র ধরে বখাটে আমির উদ্দিন প্রায়ই কিশোরীকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করত বলে কিশোরীর পিতা সিদ্দিক আলী জানায়। কিশোরী বখাটের কুপ্রস্তাবে রাজি না হওয়ায়, সোমবার রাত অনুমান ১১ ঘটিকার সময় কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। পূর্ব থেকে উৎ থেকে বসে থাকা বখাটে আমির উদ্দিন তার মুখে কাপড় চেপে ধরে ঘটনাস্থলে নিয়ে যায়। সেখানে কিশোরীকে আটকে রেখে অস্ত্রের ভয়ে দেখিয়ে সারা রাতভর র্ধষণ করে। ভোরবেলা কিশোরী লোকজন আমির উদ্দিনক আটক করে পুলিশে খবর দিলে এএসআই রিপন চক্রর্বতী আমীর উদ্দিন কে থানায় নিয়ে আসে।নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার  করে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com