সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিভিন্ন অভিযোগ এনে হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাদের পদত্যাগ

বিভিন্ন অভিযোগ এনে হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাদের পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি//রাজশাহী ও পবা উপজেলা প্রতিনিধি    
রাজশাহী পবা উপজেলা অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়নের আহ্বায়ক মোঃ তাসনিমুল নাইম এর বিরুদ্ধে অযোগ্য নেতৃত্ব ও বিগত কয়েক মাস ধরে সংগঠনের নেতাদের মূল্যায়ন না করে নেতাদের অকথ্য ভাষায় কথা বলে বিভিন্ন প্রোগ্রামের অর্থ আত্মসাৎসহ বেশ কিছু অভিযোগ এনে বাংলাদেশ ছাত্রলীগ পবা  উপজেলার অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার ৬ ছাত্রলীগ নেতা পদত্যাগ করেছেন।
সোমবার দুপুরে পবা উপজেলার অন্তগর্ত ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার ৫ নেতা অনলাইন গণমাধ্যম ফেসবুকে নিজ নিজ টাইমলাইনে পোস্ট করে পদত্যাগ করেন বলে জানিয়েছেন তারা। 
পদত্যাগী নেতারা হলেন- হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাইদ হাসান তুষার, হুজরীপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সারুক খান,মোঃনাজমুল হোসেন (শান্ত),মোঃ রিমন ইসলাম, মোঃ সোহান ইসলাম, হুজরীপাড়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড সভাপতি মোঃ পারভেজ হামজা বাপ্পি। 

পদত্যাগ করা ছাত্রলীগ নেতাদের নিজস্ব এফবি আইডির টাইমলাইনে পোস্ট করা স্ট্যাটাস গুলোর স্ক্রিনশট।

পদত্যাগী নেতারা বলেন, নতুন কমিটিতে তাসনিমুল নাইমকে আহ্বায়ক করার পর থেকে আমাদের সংগঠনের কোন নেতাদের সে কোন প্রকার মুল্যায়ন করে না। আমাদের যেখানে  কোন মুল্যায়ন নেই সেই  যায়গায় আমাদের থাকার কোন প্রয়োজন  নেই বলে  মনে করি আমরা। তাই  এ সকল রাঘববোয়ালদের  কারনে আমরা সকলে  পদত্যাগ করেছি। 
এ বিষয়ে পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারীম বলেন, এমন সংবাদ অবশ্যই আমি  প্রত্যাশা করি না। তাদের অভ্যন্তরীণ সমস্যা থাকলে-সমাধান ও নিশ্চয় আছে। আমি আশা করছি তারা  সে সমাধানেরই পথ অনুসরণ করবে। কেননা তাদের এই পদত্যাগ গ্রহণযোগ্য নয়।
উল্লেখ্য, গত বছরের ০৪ মার্চ  পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু  ও সাধারণ সম্পাদক  রেজওয়ানুল কারীম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ০৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ ২নং হুজরীপাড়া ইউনিয়ন শাখার আহ্বায়ক  কমিটির অনুমোদন দেয়া হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com