সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

আখাউড়ায় ফেনসিডিল এক ছাত্রলীগ নেতা আটক

আখাউড়ায় ফেনসিডিল এক ছাত্রলীগ নেতা আটক

আখাউড়া প্রতিনিধি //সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছাত্রলীগ নেতা রুবেল (৩০) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছেন আখাউড়া থানা পুলিশ।  

গত রবিবার রাতে আখাউড়া উপজেলার আজমপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করা হয়। 

আটককৃত রুবেল জেলার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও একই উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের এন্তাজ আলীর ছেলে।

জানা যায়, গত রবিবার রাতে আখাউড়া থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির আজমপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন চান্দুরা-আখাউড়া সড়কে রুবেলের শরীর তল্লাশি করে তার কোমড়ে পিটিংকৃত ২৫ বোতল ফেনসিডিল সহ তাকে আটক করেন। সে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে আজমপুর থেকে ঢাকায় পাঁচারের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল। 

আটককৃত রুবেল নিজেকে স্বরাষ্ট্রমন্ত্রীর ভাগ্নের বন্ধু ও স্থানীয় সংসদ সদস্যের এপিএস এর শ্যালক হিসেবে পরিচয় দিয়ে সিঙ্গারবিল কাশিনগর এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছিল।                                  

এদিকে একই দিনে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের উথারিয়াপাড়া থেকে আউয়াল মিয়া (৩২) নামে আরেক  মাদক ব্যবসায়িকে আটক করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে আটককৃত আউয়াল মিয়াকে আখাউড়া থানা পুলিশের নিকট হস্তান্তর করেন র‌্যাব।

এ ব্যাপারে আখাউড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুজনকেই গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়েছে।     

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।           

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com