সংবাদ শিরোনাম
তরুন ব্যবসায়ী আরেফিন হৃদয় ব্রাহ্মণবাড়িয়া শ্রেষ্ঠ বিক্রেতা নির্বাচিত বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা
সত্যিকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে শিক্ষার বিকল্প নেই; এএসপি রেজাউল করিম

সত্যিকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে শিক্ষার বিকল্প নেই; এএসপি রেজাউল করিম

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি    

দেশীয় ক্রীড়া সংস্কৃতির নানা অনুষঙ্গ নিয়ে দিনব্যাপী আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও নবীন ছাত্র-ছাত্রীদের বরণ করে নিয়েছে ফকির মেমোরিয়াল ফাউন্ডেশন স্কুল। 
বুধবার (৫ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া খাকচাইলস্থ স্কুল প্রাঙ্গণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে ফকির মেমোরিয়াল ফাউন্ডেশন স্কুলের সভাপতি প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রেজাউল করিম।
প্রধান অতিথির বক্তব্যে এএসপি রেজাউল করিম বলেন, সত্যিকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে সবার আগে শিক্ষার উপর জোর দিতে হবে। এর কোনো বিকল্প নেই। এ ক্ষেত্রে পিতা-মাতাকে সবচেয়ে বেশি সচেতনতার ভূমিকা পালন করতে হবে।
তিনি আরো বলেন, শিক্ষার সঙ্গে প্রকৃতির সম্পর্ক নিবিড়। ছাত্র-ছাত্রীরা প্রকৃতি থেকে যে শিক্ষা গ্রহণ করে থাকেন, সেটাই আসল শিক্ষা। সুন্দর ভবন, খেলার মাঠসহ প্রকৃতির সব অনুষঙ্গ নিয়ে ফকির মেমোরিয়াল ফাউন্ডেশন যে স্কুল গড়ে তুলেছে, সেটা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি বলেন, শিক্ষক হলেন ছাত্র-ছাত্রীদের আদর্শ। তাই শিক্ষক যতক্ষণ পর্যন্ত সময়মতো ক্লাসে না আসবেন, মিথ্যা বলা পরিহার না করবেন; ততক্ষণ পর্যন্ত তার ছাত্ররাও প্রকৃত মানুষ হয়ে উঠবে না।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার লিটন দাস, সাদেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাই, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি। পরে বিদ্যালয়ের কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. আব্দুল কুদ্দুস ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে ২০১৯ সালে নির্বাচিত সেরা দুই শিক্ষার্থী মেরিনা ইয়াসমিন রূপা ও জুনাইদ মিয়া এবং বিভিন্ন শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও শ্রেণি স্থান অধিকারকারীকে পুরস্কৃত করা হয়।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com