সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক-২

বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক-২

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে অপরাধ ও অপরাধী দমনে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এর কঠোর নির্দেশনা মোতাবেক জেলার বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।          
বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউতপুর থেকে পুলিশ তাদের আটক করেন। আটককৃতরা হলেন- হেলেন মিয়া (২১) ও সজিব (১৯)।     
পুলিশ জানায়, বুধবার দুপুর পৌনে ১টায় বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুল ইসলামের নেতৃত্বে ও উপপরিদর্শক (এসআই) মোঃ কবির হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) মোঃ আহম্মদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামের শাহ নেওয়াজ মিয়ার বাড়ির সামনের পাকা রাস্তার উপর থেকে আসামী ১। হেলন মিয়া (২১) পিতা-সৈয়দ মিয়া সাং-সাতবল থানা-মাধবপুর জেলা-হবিগঞ্জ ২। সজিব (২০) পিতা-মোঃ রহিছ মিয়া সাং-আয়নাগোপ থানা-বাজিতপুর জেলা-কিশোরগঞ্জ উভয় বর্তমানে বড়মুড়া মাধবেরবাগ (রওশন আলীর বাড়ির ভাড়াটিয়া) থানা-বিজয়নগর জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।(প্রেস বিজ্ঞপ্তি)।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com