সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ধামরাইয়ে কৃষ্ণ মন্দিরে দূধর্ষ ডাকাতি

ধামরাইয়ে কৃষ্ণ মন্দিরে দূধর্ষ ডাকাতি

মোহাম্মদ মামুন রেজা//ধামরাই (ঢাকা) প্রতিনিধি  

ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়ন সংলগ্ন পাশের একটি কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।মঙ্গলবার ৩ মার্চ গভীর রাতে উপজেলার সুয়াপুর নান্নার রাস্তা সংলগ্ন সুয়াপুর বাজার হতে কয়েক শত গজ সামনে গোপাল সাধুর কৃষ্ণ মন্দিরে প্রায় দের লক্ষ টাকার অধিক মালা মাল লুটকরে নিয়ে যায়।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ধামরাই থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা। অতিরিক্ত পুলিশ সুপার তিনি বলেন এটি একটি দুঃখ জনক ঘটনা মন্দিরে ডাকাতি এটি মেনে নেওয়ার মত নয়। এই ঘটনা যেই করে থাক অতিদ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।এ ব্যপারে মন্দিরের পুরোহিত নারায়ণ চক্র বর্ত্তী বাদি হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।এলাকাবাসি বলেন এর আগে মন্দির উদ্বোধনের পরে মন্দিরের উপরে পিতলের একটি পতাকা চুরি হয়েছে। আবার আজকে গভীর রাতে মন্দিরের মেইন গেটের ও ভিতরের দরজার তালা ভেঙে ঠাকুরের গায়ে দেওয়া প্রায় ১০০ ভরির উপরে রুপা। একটি রুপার কৃষ্ণনের বাসি সেই সাথে মন্দিরে থাকা আসবাবপত্র নিয়ে যায়। ও একটি ঠাকুর বাহিরে ফেলে ভেঙে ঘুরিয়ে দেয়। তবে এই কাজ যেই করে থাক আমরা এর তীব্র নিন্দা জানাই। এবং অতিদ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে এদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক। জানি এই রকম অপরাধ আর কেউ করতে সাহস না পায়।ধামরাই থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা বলেন সুয়াপুরে কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ব্যপারে একটি অভিযোগ পেয়েছি এবং ঘটনা স্থল পরিদর্শন করেছি। এই ঘটনা যারা ঘটিয়েছে অতিদ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com