সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

এড. রেজাউল ইসলাম ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় জাতীয় পার্টির মিলাদ ও দােয়া মাহফিল অনুষ্ঠিত

এড. রেজাউল ইসলাম ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় জাতীয় পার্টির মিলাদ ও দােয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় পার্টির প্রসিডিয়ামের অন্যতম সদস্য, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব এবং নবগঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহবায়ক এড. রেজাউল ইসলাম ভূঁইয়ার রােগমুক্তি কামনায় মিলাদ ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (০৬ মার্চ) বাদ আছর স্থানীয় পৌর কমিউনিটি সেন্টারে জেলা জাতীয় পার্টির উদ্যােগে এ মিলাদ ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাবেক পৌর কমিশনার বশির আহমেদ এর সভাপতিত্বে আয়ােজিত মিলাদ মাহফিলে এড. রেজাউল ইসলাম ভূঁইয়াসহ দলীয় অসুস্থ্য নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনাসহ সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার প্রতি গুরুত্বারােপ করে সংক্ষিপ্ত আলােচনা করেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হাজী জসিম উদ্দিন জমসেদ, যুগ্ম সদস্য সচিব নাছির আহমেদ খান, মাওলানা আশিকুল্লাহ, যুগ্ম সদস্য সচিব মোঃ ইকরাম হােসাইন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জনহারল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, জাতীয় কৃষক পার্টির আহবায়ক সাহেদুর রহমান সাহেদ, জাতীয় পার্টির জেলা আহবায়ক কমিটির সদস্য মােহাম্মদ তাহা, মোঃ কবির হােসেন, জাতীয় ওলামা পার্টির সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আকরাম, জাতীয় মহিলা পার্টির আহবায়ক রােমানা আক্তার শ্যামলী, বিজয়নগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এমদাদ বারী, জেলা সদস্য মামুন খান, জামাল হােসেন, মোঃ আতাউর রহমান, কাসেম হাজারী, আরিফ খান, কাউছার ভূঁইয়া, নজরুল ইসলাম, মোঃ জসিম প্রমুখ। 
মিলাদ ও দােয়া পরবর্তীকালে পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত এবং জেলা জাতীয় পার্টির আহবায়ক এড. রেজাউল ইসলাম ভূঁইয়া, সদস্য সচিব ওয়াহেদুল হক ওয়াহাবসহ অসুস্থ নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনা করে মােনাজাত অনুষ্ঠিত হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com