সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশের জন্মের সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম একই সুতায় গেঁথে আছে; মোকতাদির চৌধুরী এমপি

বাংলাদেশের জন্মের সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম একই সুতায় গেঁথে আছে; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপাের্টার,সময়নিউজবিডি 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মােকতাদির চৌধুরী এমপি বলেছেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী। যার নেতৃত্বে আমরা ১৯৭১ সালে দেশমাতৃকার টানে পাকিস্তানি হানাদার বাহিনীর হাত থেকে স্বাধীন বাংলাদেশের জন্য মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। পাকিস্তানি হানাদার বাহিনীর সাথে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে লাল সবুজের পতাকার একটি বাংলাদেশ নামক স্বাধীন দেশ পেয়েছি। বাংলাদেশের জন্মের সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম একই সুতায় গেঁথে আছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অত্যন্ত আদর করতেন ও তাদের খুব ভালোবাসতেন। আজকে যারা শিশু তারাই আগামীতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার।

মঙ্গলবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি এসব কথা বলেন। 
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে জেলা পুলিশের পক্ষ থেকে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার শেষে বঙ্গবন্ধু স্কয়ারে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। পরে একেএকে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের পক্ষে সভাপতি র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার, পৌরসভার পক্ষে পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী জাতিরজনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

জাতিরজনকের জন্মশতবর্ষ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ।

এসময় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।            
পরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণে সতর্কতামূলক লিফলেট বিতরণ করেন। এসময় তিনি করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বন করতে আহবান জানান।                                                       

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com