সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড

বিজয়নগরে পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড

জিয়াদুল হক বাবু//স্টাফ রিপোর্টার,সময়নিউজবিডি   

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভ্রামমান আদালত পরিচালনা করে একজন পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড করা হয়েছে। 
রবিবার দুপুরে  উপজেলার আওলিয়া বাজারে  পেঁয়াজ ব্যবসায়ী সহিদ মিয়ার  দোকানে পণ্যের মূল্যে তালিকা না থাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা অর্থদন্ড করেন  উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুবুর রহমান। 
ভ্রাম্যমান আদালত পরিচালনায় সময় উপস্থিত ছিলেন বাজার কমিটির সভাপতি, স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসন।
এ ব্যপারে সহকারি কমিশনার (ভূমি) মো : মাহবুবুর রহমান জানান, অতিরিক্ত দামে বিক্রি করায় এবং  দ্রব্য মূল্য তালিকা না থাকায় এ পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড করা হয়েছে। এছাড়াও বাজারে যেন দ্রব্যমূল্যে স্থিতিশীল রাখেন যে জন্য সকল ব্যবসায়ীদেরকে সর্তক করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com