সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার সদরের মজলিশপুরে আ.লীগ নেতা দুলালের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার সদরের মজলিশপুরে আ.লীগ নেতা দুলালের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ইশতিয়াক আহম্মেদ দুলালের উদ্যোগে গতকাল শুক্রবার বিকালে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রামে এক নাম্বার ওয়ার্ডে বড় বাড়িতে ৫০ জন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। যার মধ্যে ছিল ৫ কেজি চাল, ৫ কেজি আটা, এক কেজি পেয়াঁজ, এক কেজি মুসরি ডাল ও দুই কেজি সোয়াবিন তৈল দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটি সদস্য শাহ আলম মিয়া,  মজলিশ  ইউনিয়ন আ.লীগের সিনিয়র সহ সভাপতি জিতু মিয়া, আ.লীগ নেতা আবুল বাসার মাষ্টার, আবুল ফায়েজ, ছাত্রলীগ নেতা মামুন মিয়া, ফজল হক, ফকির হাকিম, রাহিম প্রমুখ।
এই সময় সদর উপজেলা আ.লীগে কার্যনির্বাহী কমিটি সদস্য ইশতিয়াক আহম্মেদ দুলাল বলেন জাতির এই সময়ে আমরা আমাদের স্ব-স্ব অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়াতে চায়। আমার এই উদ্যোগ একটি নামমাত্র প্রতিকী। আশা করব সকল বিত্তবানরা এই সময়ে অসহায় মানুষের পাশে দাড়াবে। এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগে সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদীর চৌধুরী, এম.পি ও সাধারন সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারসহ সকলের জন্য তিনি দোয়া কামনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com