সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

কক্সবাজার সদর হাসপাতালে পাঁচ দিন ধরে বন্ধ আলট্রাসনোগ্রাফি

কক্সবাজার সদর হাসপাতালে পাঁচ দিন ধরে বন্ধ আলট্রাসনোগ্রাফি

সাকিবুর রহমান// সদর (কক্সবাজার) প্রতিনিধি   

কক্সবাজারে সদর হাসপাতালে গত পাঁচ দিন ধরে বন্ধ রয়েছে আলট্রাসনোগ্রাফি পরিক্ষা কার্যক্রম। ফলে ভোগান্তি পড়ছে দূর-দূরান্ত থেকে সেবা নিতে আসা শত শত রোগী।
জানা যায়, গত ২৫ তারিখ থেকে আজ পর্যন্ত বন্ধ রয়েছে কক্সবাজার সদর হাসপাতালের আলট্রাসনোগ্রাফি পরিক্ষা কার্যক্রম। আরো জানা যায়,কক্সবাজার সদর হাসপাতালের আলট্রাসনোগ্রাফি ইনচার্জ ডা.ওসমান হোমকোয়ারেনাইনে রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

তার পরিবর্তে দায়িত্ব দেয়া হয় ডা.রাহাত নূর তুলিকে কিন্তু ডা.রাহাত নূর তুলি কোনো রেফারেন্স ছাড়াই বা কারণ ছাড়াই গত ২৫ তারিখ থেকে আজ পর্যন্ত হাসপাতালে অনুপস্থিত রয়েছে। যার কারণে ব্যহত হচ্ছে হাসপাতালে  চিকিৎসা নিতে আসা অনেক রোগী। শুধু রাহাত নূর তুলি নয়।
অভিযোগ রয়েছে, হাসপাতালে কর্মরত বিভিন্ন সংস্থার অনেক কর্মকর্তা ও কর্মচারী চলমান করোনা সংকটকে কাজে লাগিয়ে হাসপাতালে অনুপস্থিত থাকারও অভিযোগ উঠেছে।
এ বিষয়ে কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.মহিউদ্দিন বলেন, বর্তমানে করোনা ভাইরাসে কথা মাথায় রেখেডাক্তারদের জন্য সুরক্ষা পর্যাপ্ত সু-ব্যবস্থা করা হয়েছে। এর পরও যদি কোনো কারণ ছাড়া অনুপস্থিত থাকে তাহলে বিরুদ্ধে আইন আনুগ ব্যবস্থা নেয়া হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com