সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরােধের জেরে এক বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযােগ

সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরােধের জেরে এক বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযােগ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার জনসার ইউনিয়নের শাসনগাঁও গ্রামে জমি সংক্রান্ত বিরােধের জেরধরে আঃ রশিদ ঢালী (৪৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযােগ পাওয়া গেছে একই গ্রামের মৃত ভাঙ্গু ঢালীর ছেলে ইউনুছ ঢালীসহ আরাে কয়েকজনের বিরুদ্ধে। এ ব্যাপার ভুক্তভােগী রশিদ ঢালী বাদী হয়ে ইউনুছ ঢালীকে বিবাদীসহ ২/৩ জনকে বিবাদী করে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযােগ দায়ের করেছেন। দায়েরকৃত অভিযােগের প্রেক্ষিতে সিরাজদিখান থানা পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ভুক্তভােগী আঃ রশিদ ঢালী বলেন, ইউনুছ ঢালীর জায়গার পাশেই আমার জমি। তারা বহুদিন ধরে আমাদের নানাভাবে অত্যাচার করে আসছে। তাদের সাথে দীর্ঘদিন ধরে আমাদের জায়গা জমি নিয়ে ঝামেলা চলছে। গত ২৫ মার্চ বিকাল অনুমান ৪ টায় ইউনুছ ঢালী তার  ক্ষেতের আইল কাটার সময় সীমানা অতিক্রম করে আইল কাটতে দেখে আমি তাকে সীমানা বরাবর আইল কাটতে বলি। কিন্তু সে আমার কথা না শুনলে আমি তাকে আইল কাটতে বাধা দেই। এরপর কথা-কাটাকাটির এক পর্যায়ে তার হাতে থাকা কােদাল দিয়ে আমার পেটে কােপ মারে। আমি কােপ খেয়ে মাটিতে পরে যাওয়ায় লােকজন আমাকে হাসপাতালে ভর্তি করে। আমি থানায় অভিযােগ করেছি বলে আমাকেসহ আমার বাড়ীর লােকজনকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। যদি তার সাথে আপােষ না করি তাহলে আবারও আমাকে মারবে বলে বিভিন্নজনের কাছে বলে বেড়াচ্ছে। পরে এ বিষয়ে আমি আমাদের ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারের কাছে বিষয়টি জানাই। তারা কােন ব্যাবস্থা নেয়নি। আমি  ও আমার পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। 

জনসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, মহামারী করােনার আতঙ্কে আমরা এটা নিয়ে বসিনি। এই আতঙ্ক শেষ হলে আমরা এটা নিয় তাদের সাথে বসে ফয়সালা দেবাে। 

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান, এ ঘটনায় অভিযােগ পাওয়া গেছে। মামলা রেকর্ড করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।    

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com