সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

করোনা দূর্যোগ- পাহাড়পুর ইউনিয়নের একশত কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

করোনা দূর্যোগ- পাহাড়পুর ইউনিয়নের একশত কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

নভেল করোনা ভাইরাস (কুভিড-১৯) সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় সারাদেশে চলছে সাধারন ছুটি। এতে শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার নির্দেশনা অনুয়ায়ী ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের অসহায় হতদরিদ্র একশত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। রবিবার (০৫ এপ্রিল) প্রধানমন্ত্রীর ঘোষিত ত্রাণের চাল বাড়ি বাড়ি পৌঁছে দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফরোজা বেগম। এসময় উপস্থিত ছিলেন পাহাড়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ খন্দকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ রাসেল খান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির ও সকল মেম্বারগন এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।  

ত্রাণ বিতরণকালে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফরোজা বেগম বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোন শ্রমজীবী খেটে খাওয়া মানুষ উপোস থাকবেনা। সকলকে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়ার অনুরোধ জানিয়ে আফরোজা বেগম আরো বলেন, সরকারের একার পক্ষে করোনা ভাইরাস মোকাবেলা করা সম্ভব না যদি জনগন সচেতন ও সহযোগিতা না করেন। তিনি বার বার সাবান দিয়ে হাত ধোয়ার ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার আহবান জানিয়ে বলেন, আপনাদের আশপাশে যে প্রবাসীরা আছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য পরামর্শ দেবেন। সকলের ঐক্যবদ্ধ জনসচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব হবে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com