সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে সরকারি সহায়তার চাল ডিলারের পেটে; প্রতিবাদে মানববন্ধন

বিজয়নগরে সরকারি সহায়তার চাল ডিলারের পেটে; প্রতিবাদে মানববন্ধন

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর অংশ হিসাবে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে চাল বিতরণ নিয়ে অনিয়মের অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় ডিলারের বিচার দাবীতে মানববন্ধন করেছেন কার্ডধারী সুবিধাভোগীরা।সোমবার (০৬ এপ্রিল) দুপুরে উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়া এলাকায় চান্দুরা টু আখাউড়া সড়কে কার্ডধারী সুবিধাভোগীরা সামাজিক দুরত্ব বজায় রেখে ঘন্টাব্যাপী প্রতিবাদ মানববন্ধন করেন।   
এসময় তারা অভিযোগ করে বলেন, স্থানীয় ডিলার বুলু সরকার তাদের কাছ থেকে অগ্রিম স্বাক্ষর নেয়। পরবর্তীতে তারা চাল আনতে গেলে ফিরিয়ে দেয়। এতে  করুনার প্রভাবে বর্তমানে কর্ম হারিয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন কাটাতে হচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ভুক্তভোগীদের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। 

এ বিষয়ে অভিযুক্ত ডিলার বুলু সরকার জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা। অগ্রিম স্বাক্ষরের বিষয়ে তিনি বলেন ব্যস্ততার কারণে অনেক সময় এমন হয়। 
বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মেহের নিগার বলেন, ডিলারের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। খাদ্য কর্মকর্তাকে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com