সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে মাকে নিয়ে ত্রাণ বিতরণ করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন ভ্যান চালক ছেলে

নাসিরনগরে মাকে নিয়ে ত্রাণ বিতরণ করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন ভ্যান চালক ছেলে

আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি    
সারা বিশ্বে যখন মরণব্যাধী করোনা ভয়াবহরূপ ধারণ করে। দেশের বিভিন্ন জায়গায় যখন চলছে লগডাউন। দেশের শ্রমজীবি মানুষরা যখন ঘর থেকে বের হতে না পেরে কর্মহীন হয়ে পড়েন, ঠিক সেই মূহুর্তে মানুষের কষ্ট সহ্য করতে না পেরে মাকে নিয়ে ত্রাণ বিতরণের মাধ্যমে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ভ্যান চালক।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) উপজেলার গোর্কণ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা ভ্যান চালক রমজান আলী ও তার মা রাবেয়া বেগম ৩২ জন হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। ভ্যান চালক রমজান আলী ও তার মা রাবেয়া বেগম এ প্রতিবেদককে জানান, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া প্রতিবেশীদের কষ্ট দেখে সহ্য করতে না পেরে তারা এ উদ্যোগ নেন। তারা বলেন, এ বিপদের মধ্যে প্রতিবেশীদের পাশে দাড়াতে পেরে মানসিকভাবে সস্তিবোধ করছেন। তারা দেশ ও সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন মানুষের এ বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।  
বিতরণকৃত ত্রাণের মধ্যে ছিলো প্রতিজনকে ৫কেজি চাল, আধা কেজি তেল, আধা কেজি ডাল, আধা কেজি পিঁয়াজ, এক কেজি আলু ও একটি সাবান।     

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com