সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে থেকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন অ্যাড. লোকমান হোসেন

উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে থেকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন অ্যাড. লোকমান হোসেন

বৈশ্বিক করোনা দূর্যোগকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে ও ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষে কর্মহীন অসহায় রিক্সা, ভ্যান ও অটো চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ লোকমান হোসেন।
মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেল ৫ টায় পৌর শহরের কাজীপাড়া আইডিয়েল হাই একাডেমী প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন মহল্লার কর্মহীন খেটে খাওয়া ৭০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (চাল,ডাল,আলু মুড়ি) বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঁইয়া, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভূঁইয়া শিপু, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক সৈয়দ সাজ্জাদ করিম, সমাজসেবক শাহ মুহাম্মদ ইয়াছিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের একাংশ।

এসময় অ্যাড. লোকমান হোসেন সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং দেশের এই ক্রান্তিকালে বিত্তবানদের সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com