সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

খাদ্য সহায়তা নিয়ে বেদে পল্লীতে নাছিমা মুকাই আলী

খাদ্য সহায়তা নিয়ে বেদে পল্লীতে নাছিমা মুকাই আলী

সময়নিউজবিডি রিপোর্ট 

বৈশ্বিক করোনা ভাইরাস (কুভিড-১৯) প্রতিরোধে সারাদেশে লকডাউন থাকায় শ্রমজীবী খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র. আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশনায় দিনরাত খাদ্য সহায়তা নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক লুৎফর রহমান মুকাই আলীর সুযোগ্য সহধর্মিণী বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী। 
শুক্রবার (০১ মে) লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের বেদে পল্লীতে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি। 
এদিকে বৈশ্বিক করোনা পরিস্থিতিতে শ্রমিক ও খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়ার পর থেকে বিশিষ্ট এ নারীনেত্রী নাছিমা মুকাই আলী উপজেলা পরিষদ, লুৎফর রহমান ফাউন্ডেশন ও ব্যক্তিগত উদ্যোগে দিনরাত খাদ্য সহায়তা নিয়ে মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন। যা এ উপজেলায় বিগত দিনে কোন জনপ্রতিনিধি করতে পারেননি। তিনি সামর্থ্যবানদের ও স্থানীয় সাবেক বর্তমান জনপ্রতিনিধিদের চোখে আঙ্গুল দিয়ে দিখেয়ে দিচ্ছেন দেশ ও জনগনের দুঃসময়ে কিভাবে পাশে থাকতে হয়। একজন ধর্ণাঢ্য ব্যক্তির স্ত্রী হয়েও ছোট বড়, ধনী গরিব দিনমজুর ও শ্রমিকদের পাশে নিজের সর্বোচ্চ সাধ্য ও আন্তরিকতা দিয়ে সার্বক্ষণিক সহযোগিতা নিয়ে এগিয়ে যাচ্ছেন। 
অপরদিকে অনেক প্রভাবশালী রাজনৈতিক নেতা ও স্থানীয় জনপ্রতিনিধিরা যেখানে মহামারি করোনা ভাইরাসের ভয়ে ঘর থেকে বের হচ্ছেন না, সেখানে নাছিমা মুকাই আলী সকাল থেকে রাত অবধি বিজয়নগরের এক প্রান্ত থেকে অপর প্রান্তে খাদ্য সামগ্রী নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। যা উপজেলাবাসীর কাছে নতুন কিছু আবিস্কৃত হয়েছে। প্রতিটা মানুষের মুখে মুখে নাছিমা মুকাই আলী। সাধারন নাগরিকরা বলছেন, আসলে নাছিমা মুকাই আলী কথায় নয় কাজে বিশ্বাস করেন। 

সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ইছাপুরা ইউনিয়নে লুৎফর রহমান ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ করছেন নাছিমা মুকাই আলী।

এদিকে আজ শুক্রবার সামাজিক দূরত্ব বজায় রেখে লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে নবম ধাপে বৈশ্বিক করোনা ভাইরাস সংকট মোকাবেলায় বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের অসহায় দরিদ্র ও দুঃস্থ মানুষের মাঝে মানবিক খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ফাউন্ডেশন এর ভারপ্রাপ্ত সভাপতি ও বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা লুৎফর রহমান। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।     
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com