সংবাদ শিরোনাম
বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেলা কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন ব্রাহ্মণবাড়িয়ায় প্রথমবারের মত মুদ্রণশিল্প মালিকদের পরিবেশ অধিদপ্তরের নিবন্ধন ওপারে চলে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে বিভিন্ন মহলের ফুলেল শুভেচছা ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রুবেলের গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর।। আহত-০২।। গ্রেপ্তার -০২ বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির খান স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত দ্বিতীয় মেয়াদ মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে বিজয়নগর যুবলীগসহ বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনদের ফুলেল শুভেচ্ছা অব্যাহত এবার কাউন্সিলর হিসেবে ইন ও আউট হলেন যারা
নাসিরনগরে অপু আত্মহত্যার প্ররােচনা মামলায় মাদক সম্রাজ্ঞী নার্গিসসহ ৩ আসামী গ্রেপ্তার

নাসিরনগরে অপু আত্মহত্যার প্ররােচনা মামলায় মাদক সম্রাজ্ঞী নার্গিসসহ ৩ আসামী গ্রেপ্তার

মােঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়া জেলার পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মােড়াকুড়ি ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আসকর আলীর মেয়ে একাধিক মাদক ও হত্যা মামলার পলাতক আসামী নার্গিস আক্তার ওরফে লুৎফা (৩২) ও অপর দুই আসামী নার্গিসের আপন ভাই ইকবাল ও জসিমকে গ্রেপ্তার করেছে নাসিরনগর ও লাখাই থানা পুলিশ। 
জানা গেছে, গত ২৪ এপ্রিল ২০২০ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানায় নার্গিস সহ ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররােচনা দেওয়ার অপরাধে অপুর বাবা মােজাম্মেল হক বাদী হয়ে মামলা দায়ের করেন।  
জানা গেছে নার্গিসসহ ৬ জনের  প্রকাশ্য ও গােপন বিভিন্ন অত্যাচার ও নির্যাতনের কারণে নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের মােজাম্মেল হকের ছেলে মাসরুল হক অপু (২৪)  গত ১৪ এপ্রিল আত্মহত্যা করে। ওই ঘটনায় অপুর পিতা মােজাম্মেল হক বাদী হয়ে নারর্গিস সহ ৬জনকে আসামী করে নাসিরনগর থানায় একটি আত্মহত্যার প্ররােচনার মামলা দায়ের করেন। গত ২৫ এপ্রিল ২০২০ ইং রােজ শনিবার বেলা অনুমান ২ ঘটিকার সময় মামলার তদন্তকারী কর্মকর্তা নাসিরনগর থানা পুলিশের এস,আই  মােঃ ইব্রাহিম আকন্দ গােপন সংবাদের ভিত্তিতে বিশেষ কায়দায় নার্গিসকে গ্রেপ্তার করে। অপরদিকে লাখাই থানার এস,আই সাদ্দাম হােসেন অভিযান চালিয়ে অপর আসামী মোঃ  ইকবাল ও জসিমকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।  
পুলিশ জানায়, অপু আত্মহত্যার প্ররােচনা মামলা ছাড়াও নার্গিসের বিরুদ্ধে  শায়েস্তাগঞ্জ থানার মামলা নং ০৫/৪৮-২০২০ মাদকদ্রব্য ও নিয়ন্ত্রণ আইন, চট্টগ্রামের সীতাকুন্ড  থানার মামলা নং ২৩/২০১৪ ঢাকা মেট্টােপলিটন আদালত মামলা নং-৬৬/২০২০  চলমান  রয়েছে। তাছাড়া ও মামলার অপর আসমী ইকবাল  ও জসিমের বিরুদ্ধ লাখাই থানার মামলা নং ০৬/১৭১ ২০১৬,০৫/২০১১, ১৭/১৪৬, ১৪/১৭৭, ০২/ ২০০৭, ০৩/২০০৭,০৬/১৭১-২০১৮,০৬/২০১০, হবিগঞ্জ থানার মামলা নং ৯৫/২০১৯ ধারা মাদক, খুন,ও ধর্ষণের  অভিযােগে মামলা গুলাে চলমান রয়েছে। 
সরজমিনে গিয়ে বিভিন্ন লােকজনের সাথে কথা বলে জানা গেছে, গ্রামের মৃত সফর আলীর ছেলে ঢাকার মােহাম্মদপুর শেখেরটেক হােটেল ব্যবসায়ী আসামীদের আপন চাচা। সফর আলীর নির্দেশে দীর্ঘদিন যাবৎ উক্ত আসামীরা এলাকায় খুন, ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজির মতো জঘন্য ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তাদের ভয়ে গ্রামের নিরীহ লােকজন  মুখ খুলে কথা বলার সাহস পাচ্ছে না। এলাকাবাসী তাদের জঘন্য অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com