সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

ওএমএস কেলেঙ্কারির দায়ে ডিলারশিপ বাতিল শাহ আলমের

ওএমএস কেলেঙ্কারির দায়ে ডিলারশিপ বাতিল শাহ আলমের

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

করোনা কলীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ খাদ্য সহায়তা কর্মসূচী ওএমএস কেলেঙ্কারির দায়ে ডিলারশিপ বাতিল করা হয়েছে আওয়ামীলীগ নেতা ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজ এর সহসভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলমের। 
বুধবার (১৩ মে) বিকেলে জেলা ওএমএস কমিটির এক সভায় শাহ আলমের নামে থাকা ডিলারশিপ বাতিলের সিদ্ধান্ত গৃহীত হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা খাদ্য নিয়ন্ত্রক ও জেলা ওএমএস কমিটির সদস্য সচিব সুবীর নাথ চৌধুরী শাহ আলমের ডিলারশিপ বাতিলের সিদ্ধান্তের সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, খাদ্যবান্ধব কর্মসূচির বিভিন্ন অনিয়মের অভিযোগে শাহ আলমের কাছে ব্যাখ্যা চাওয়া হয়। তিনি লিখিত একটি ব্যাখ্যা দিয়েছেন। এ বিষয়ে জেলা প্রশাসক ও জেলা ওএমএস কমিটির সভাপতি হায়াত উদ-দৌলা খাঁন এর সভাপতিত্বে আজ বুধবার বিকেলে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় শাহ আলমের দেওয়া ব্যাখ্যায় কমিটি অসন্তোষ প্রকাশ করায় তার ডিলারশিপ বাতিলের সিদ্ধান্ত গৃহীত হয়।  
উল্লেখ্য, আলহাজ্ব মোঃ শাহ আলম জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজ এর পরিচালক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সাধারন সম্পাদক। তিনি সরকার ঘোষিত ভিক্ষুক, ভবঘুরে, হতদরিদ্র ও ছিন্নমূল নিম্নআয়ের মানুষের জন্য বিশেষ খাদ্যবান্ধব কর্মসূচি ওএমএস চালের পৌর এলাকার ১০ নং ওয়ার্ডের ডিলার। তিনি একজন ডিলার হয়ে নিজের স্ত্রী, মেয়ে, ভাই, বোন, ভাতিজা, শ্যালক, শ্যালকের স্ত্রী, বোনের তিন দেবর সহ আশপাশের ধর্ণাঢ্য ব্যক্তিদের ওএমএস তালিকায় নাম লিপিবদ্ধ করেন। যা বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পর জেলা জুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। ইতিমধ্যে সরকার দলীয় সংগঠন আওয়ামীলীগ থেকে তাকে বহিষ্কারের জন্য দাবী জানাচ্ছে সাধারন নাগরিকরা।                        

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com