সংবাদ শিরোনাম
আ’লীগ সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী ; মোকতাদির চৌধুরী এমপি তরুন ব্যবসায়ী আরেফিন হৃদয় ব্রাহ্মণবাড়িয়া শ্রেষ্ঠ বিক্রেতা নির্বাচিত বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণের মধ্যদিয়ে স্বাধীনতাকামী মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল ; মোকতাদির চৌধুরী এমপি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মরলেন প্রেমিক, বেঁচে গেলেন প্রেমিকা বিজয়নগরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।। ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতি দলীয় প্রতীক মুক্ত স্থানীয় সরকার নির্বাচনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন দিশারী সমাজ কল্যাণ সংসদের বার্ষিক বনভোজন ও আলোচনা সভা অনুষ্ঠিত বিজয়নগরে এক মহিলার মরদেহ উদ্ধার কসবায় আইনমন্ত্রীকে দেখালেন কার শক্তি বেশী বিজয়নগরে ইউএনও আরাফাত ও গণপূর্তের প্রকৌশলীদের মধ্যে হাতাহাতি
ঈদ উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন

ঈদ উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

করোনাভাইরাসের দুর্যোগময় পরিস্থিতিতেও জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানাতে গতকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদে মহান মুক্তিযুদ্ধের অকুতোভয় সৈনিকদের বাড়ি বাড়ি ঈদ উপহার নিয়ে গেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন।

সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩০ জন মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে তাদের হাতে ঈদ উপহার তুলে দেন তিনি। এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলে তাদের শারীরিক খোঁজখবরও নেন। পাশাপাশি যে কোনো পরিস্থিতিতে তাদের পাশে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন।
করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই সামাজিক দায়বদ্ধতা থেকে নিজের ব্যক্তিগত অর্থায়নে সাধ্যমতো দুর্গত মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন লোকমান হোসেন। সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ,ও  জীবানুনাশক ছিটানোর পাশাপাশি তিনি মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরির কাজও করে যাচ্ছেন এবং বর্তমান পরিস্থিতিতে কর্মহীন ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
এসময় অ্যাডভোকেট লোকমান হোসেন বলেন স্বাধীনতার মহান স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে জীবন বাজি রেখে মুক্তিযোদ্ধারা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন বলেই আমি জনপ্রতিনিধি নির্বাচিত হতে পেরেছি। তাদের ঋণ কখনো শোধ করা যাবে না। তাদের প্রতি শ্রদ্ধাবোধ থেকেই ঈদ উপহার নিয়ে তাদের বাড়ি বাড়ি গিয়েছি। সামান্য উপহার পেয়ে মুক্তিযোদ্ধাদের চোখে-মুখে যে আনন্দ দেখেছি সেটি আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।
তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই আমি ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্রদের সহযোগিতা করছি। যতদিন এই দুর্যোগ আমরা কাটিয়ে উঠতে না পারব ততদিন সাধ্যমতো মানুষের পাশে থাকবো।এসময় উপস্থিত ছিলেন মাছিহাতা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেল, মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী তাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পার্থ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান ভূঁইয়া শিপু, সহ-সভাপতি আমজাদ চৌধুরী রুনু মোঃ শফিকুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম সুহিলপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মাহিন খন্দকার সমাজসেবক শাহ মোহাম্মদ ইয়াছিন শিক্ষক মোহাম্মদ আল-ইসলাম।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com