সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে ভয়াবহ টর্নেডাের আঘাতে লন্ডভন্ড কয়েক গ্রাম।। নিহত -১ ও আহত- ৩ (ভিডিও-সহ)

নাসিরনগরে ভয়াবহ টর্নেডাের আঘাতে লন্ডভন্ড কয়েক গ্রাম।। নিহত -১ ও আহত- ৩ (ভিডিও-সহ)

মােঃ আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও সরাইলে ভয়াবহ টর্নেডোর আঘাতে কয়েকটি গ্রামের বাড়ি-ঘর গাছপালা লন্ডভন্ড হয়েছে। এতে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। 

নাসিরনগরে টর্নেডোর ভয়াবহ আঘাতে কয়েকটি গ্রাম লন্ডভন্ড।

শনিবার (০৬ জুন) সকাল সোয়া ৮ টায় জেলার নাসিরনগর ও সরাইলে ভয়াবহ এ টর্নেডোর ঘটনা ঘটেছে। 

জানা যায়, শনিবার সকাল সােয়া ৮ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরসগর উপজেলার কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের উপর দিয়ে বয়েচলে ভয়াবহ টর্নেডোর তান্ডব। 

সকালে টর্নেডো চলাকালীন সময় নারী পুরুষ আর শিশুদের চিৎকারে ভারী হয়ে উঠে আকাশ বাতাস। এসময় আকাশের দিকে তাকিয়ে দেখা গেছে সমস্ত আকাশ চিলের ও ঘুড়ির মতো উড়ছে গাছের ডাল, ঘরের চালের টিন,কাপড় সহ আরাে অনেক ভারী জিনিসপত্র। আকাশ বাতাসের সাথে বয়ে চলছে আগুনের ফুলকি। এ দৃশ্য দেখে মানুষের মাঝে কান্নার রােল পড়ে যায়। নাসিরনগর ডাকবাংলাের নিকটবর্তী নদীতে ভেঙ্গে ফেলেছে অনেক নৌকা। ভেঙ্গে ফেলেছে বিল্ডিং ঘরের ছাল ও ছাদ, অনেক বড় বড় গাছপালা, মন্দিরের,ঘর দরজা,খামার। টর্ণেডাের কবলে পড় আহত হয়েছে বেশ কয়েকজন মানুষ। টর্ণেডাের কবলে পড়ে  হার্ট এ্যাটাক হয় আশুরাইল গ্রামের সরাইল পােষ্ট অফিসের পােষ্ট মাষ্টার সােহেল আহমেদ। 

টর্নেডোর আঘাতে একটি ঘরে ছাল উড়িয়ে দিয়েছে।

এদিকে টর্নেডোর আঘাতে আহত সোহেল আহমেদকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। টর্ণেডাের কবলে পড়ে আশুরাইল গ্রামের রাজা বাড়ির লিটনের ছেলে মহরম আলী (৮) আহত হয়ে নাসিরনগর হাসপাতাল চিকিৎসা দেওয়া  হয়েছে। রামপুর গ্রামের বাহার মিয়ার ছেলে জামাল মিয়া, পশ্চিম পাড়ার গােপী রঞ্জন দাসের ছেলে গােপাল দাস সহ ৩ জন আহত হয়েছে। আহতদের নাসিরনগর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

টর্নেডোর আঘাতে ভয়ে হার্ট অ্যাটাক করে নিহত পোস্ট মাস্টার সোহেল আহমেদ।

খােঁজ নিয়ে জানা গেছে, টর্ণেডাের আঘাতে সবচেয়ে বেশী ক্ষয়ক্ষতি হয়েছে নাসিরনগর সদর ইউনিয়নের পশ্চিমপাড়া,বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল,বণীপাড়া,ইছাপুর, শ্রীঘর,পূবর্ভাগ ইউনিয়নের শ্যামপুর,গাের্কন ইউনিয়নের চয়ারকুড়ি ফান্দাউক ইউনিয়নের আতুকােড়া,গােয়ালনগর ইউনিয়নের রামপুর সহ আরাে অনেক এলাকা। এ রিপার্ট লেখা পর্যন্ত  টর্ণেডােতে ক্ষয়ক্ষতির সঠিক পরিসংখ্যান বের করতে পারেনি উপজেলা প্রশাসন। 

নাসিরনগর উপজলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এটিএম মােজাম্মেল সরকার মুকুল টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্ত বেশ কিছু এলাকা পরিদর্শন করেছেন।        
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com