সংবাদ শিরোনাম
বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫

আশুলিয়ায় স্বামীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ; স্ত্রী আটক

আশুলিয়ায় স্বামীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ; স্ত্রী আটক

আনোয়ার সুলতান//স্টাফ রিপোর্টার,সময়নিউজবিডি

আশুলিয়ার ঘোষবাগে স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগে তাসমিরা আক্তার নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

শনিবার (০৬ জুন) আশুলিয়ার ঘোষবাগ এলাকায় ওই দম্পতির ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা ‍পুলিশ।

স্ত্রী তাসমিরা আক্তারের গ্রামের বাড়ি পিরোজপুর জেলায় এবং স্বামী মমিনুল ইসলামের গ্রামের বাড়ি ঠাকুরগাও জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহত মমিনুল ইসলাম একজন পেশায় পোশাক শ্রমিক। আর তার স্ত্রী একজন গৃহিনী।

পুলিশ জানায়, ভোরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই দম্পতির ভাড়া বাসা থেকে গলা কাটা অবস্থায় স্বামী মমিনুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় তার স্ত্রী তাসমিরা আক্তারকে। স্ত্রী তাসমিরা আক্তারের শরীরেও আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে তাদের ধারনা পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে স্ত্রী তাসমিরা আক্তার।

পুলিশ আরো জানায়, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com