সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

আশুগঞ্জে বিদেশি রিভলভারসহ একজন আটক

আশুগঞ্জে বিদেশি রিভলভারসহ একজন আটক

আশুগঞ্জ সংবাদদাতা 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিদেশি রিভলভারসহ আমিন মিয়া (৪৭) নামে একজনকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। আটককৃত আমিন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শিমরাইলকান্দি এলাকার মোঃ জুরু মিয়ার ছেলে।  
বৃহস্পতিবার (২৫ জুন) দিবাগত মধ্যরাতে উপজেলা সদরের আলমনগর মসজিদের সামনে থেকে তাকে আটক করেন র‌্যাব। 
র‌্যাব জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে অভিযান চালিয়ে আশুগঞ্জ উপজেলা সদরের আলমনগর মসজিদের সামনে থেকে মোঃ আমিন মিয়াকে আটক করেন। এসময় তার শরীরে তল্লাশি চালিয়ে একটি বিদেশী রিভলবার উদ্ধার করা হয়। 
সংবাদমাধ্যমে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। আটককৃত আমিন মিয়ার বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।                             
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com