সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় বালু রাখায় সড়ক ধ্বংসের ঘটনায় আটক-৩

ব্রাহ্মণবাড়িয়ায় বালু রাখায় সড়ক ধ্বংসের ঘটনায় আটক-৩

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় ড্রেজারের বালুর কারণে ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়ক ধ্বংসের ঘটনায় আওয়ামীলীগ নেতাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। 

সোমবার (১৩ জুলাই) বিকেলে তাদেরকে আটক করেন আখাউড়া থানা পুলিশ। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও বাসুদেব ইউনিয়নের বাসুদেব গ্রামের বাসিন্দা আবু নাহিদ সোহাগ (৩৮), আখাউড়া পৌর শহরের রাধানগর এলাকার বাসিন্দা ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের ভাতিজা হাসান খলিফা (৩২) এবং কোড্ডা গ্রামের বাসিন্দা শানু খলিফা (৪৫)।          

জানা গেছে, আওয়ামীলীগ নেতা ও ঠিকাদার আবু নাহিদ সোহাগ, হাসান খলিফা ও শানু খলিফা ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার তিতাস নদীর উপর রেলসেতুর পূর্বপাশে ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়কের তিতাস নদী থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে সড়কের পাশে রেলওয়ের জায়গায় নিয়ে মজুদ করেন। নদী থেকে উত্তোলনের সময় বালুর সাথে থাকা পানি নিচে নেমে যাওয়ায় এবং টানা বৃষ্টিপাতের কারণে ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়কের এক পাশে ধ্বস দেখা যায়। ইতিমধ্যে ধ্বসে পড়া সড়ক মেরামতে সড়ক ও জনপদ বিভাগ কাজ করছে। এরফলে ঝুঁকি নিয়ে সড়কটি দিয়ে যানবাহন চলাচল করছে। এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে ঠিকাদার আবু নাহিদ সোহাগ, হাসান খলিফা ও শানু খলিফাকে পুলিশ আটক করেন।     

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা বলেন, আটক ঠিকাদাররা তিতাস নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে রেলওয়ের জায়গায় মজুদ করছিলেন। এরফলে বালুর পানি সরে গিয়ে তিতাস নদী সংলগ্ন পূর্বপাশে ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়কের এক পাশে ধ্বস দেখা দিয়েছে। 
এ ব্যাপারে আখাউড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, সড়কে ধ্বসের ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে তিন ঠিকাদারকে আটক করা হয়েছে।                                              
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।       

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com