সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ কর্মকর্তা আমির হোসেন খুনের প্রধান আসামী মামুন বন্দুকযুদ্ধে নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ কর্মকর্তা আমির হোসেন খুনের প্রধান আসামী মামুন বন্দুকযুদ্ধে নিহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আমির হোসেন খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী মামুন র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। 
রবিবার (১৯ জুলাই) দিবাগত গভীর রাতে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধের এ ঘটনাটি ঘটেছে। নিহত মামুন চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে।       
র‍্যাব ভৈরব -১৪ ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ বন্দুকযুদ্ধের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ কর্মকর্তা আমির হোসেন খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী মামুনকে গ্রেপ্তার করতে র‍্যাবের একটি দল চান্দপুর বাজারে অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের সহযোগীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে মামুন গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
চন্দন দেবনাথ আরো বলেন, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে।   
উল্লেখ্য, গত শুক্রবার বিকেল ৫ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারে গ্রেপ্তার পরোয়ানাভুক্ত আসামি মামুন মিয়াকে গ্রেপ্তার করতে সদর মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আমির হোসেন ও এএসআই মণি শঙ্কর চাকমা অভিযান চালায়। এসময় মামুনের ছুরিকাঘাতে এএসআই আমির হোসেন খুন হয় ও অপর এএসআই মণি শঙ্কর চাকমা আহত হয়। এ ঘটনায় মনি শঙ্কর চাকমা বাদী পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com