সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে আ’লীগ প্রার্থীর বিজয় নিশ্চিত করতে মাঠে নেমেছেন জেলা উপজেলা আ’লীগ নেতাকর্মীরা

বিজয়নগরে আ’লীগ প্রার্থীর বিজয় নিশ্চিত করতে মাঠে নেমেছেন জেলা উপজেলা আ’লীগ নেতাকর্মীরা


বিজয়নগর প্রতিনিধি 

আগামী ১৮ জুন ২০১৯ ইং পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ্জ্ব অ্যাডভোকেট তানভীর ভুইয়ার বিজয় সুনিশ্চিত করতে জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন স্থানে সভা সমাবেশ ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।


গতকাল বুধবার (১২ জুন) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালিয়ে ভোটারদের কাছে ভোট চাইতে বিভিন্ন উপজেলা থেকে আসা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দেখা গেছে।

নির্বাচনী পরামর্শ সভায় জেলা ও উপজেলা আ’লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সংগ্রামী সফল সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজার সহ বিভিন্ন স্থানে নৌকা প্রতীকে দিনভর প্রচারণা চালিয়ে ভোটারদের কাছে ভোট চাইতে দেখা গেছে। এসময় নেতাকর্মীরা বর্তমান আওয়ামী লীগ সরকারের মাধ্যমে স্থানীয় সাংসদ র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নেতৃত্বে বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট তানভীর ভুইয়াকে বিজয়ী করার আহবান জানান।

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চাইছেন আখাউড়া পৌর মেয়র তাকজিলা খলিফা কাজল।


কসবা-আখাউড়ার সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী দেশ বরেণ্য আইনজীবী অ্যাডভোকেট আনিসুল হকের নির্দেশে আওয়ামীলীগ নেতা ও আখাউড়া পৌরসভার সফল পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তানভীর ভুইয়ার পক্ষে উপজেলার পত্তন, সিঙ্গারবিল, বিষ্ণুপুর ও চম্পকনগর ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় হাট-বাজার ও রাস্তার মোড়ে মোড়ে দিনভর প্রচারণা চালিয়েছেন। এসময় নেতাকর্মীরা আওয়ামীলীগ সরকার আমলে বাস্তবায়িত উন্নয়ন কাজের কথা উল্লেখ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

সরাইল উপজেলা আ’লীগের আহবায়ক এড. নাজমুল হোসেনের নেতৃত্বে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালাচ্ছেন নেতাকর্মীরা।

 
এদিকে বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্জ্ব অ্যাডভোকেট তানভীর ভুইয়ার পক্ষে প্রচারণা চালিয়ে ভোটারদের কাছে ভোট চাইতে দেখা গেছে সরাইল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে।

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় অংশ নেওয়া ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেনের নেতৃত্বে অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচারণায় অংশ গ্রহন করেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com